ঢাকা, শনিবার,০৭ ডিসেম্বর ২০১৯

টেনিস

নাদাল ইনজুরিতে পড়ায় শেষ চারে সিলিস

নয়া দিগন্ত অনলাইন

২৩ জানুয়ারি ২০১৮,মঙ্গলবার, ১৯:৪৯


প্রিন্ট

অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে খেলার সময় ইনজুরিতে পড়েছেন শির্ষ বাছাই টেনিস তারকা রাফায়েল নাদাল। ষষ্ঠ বাছাই ম্যারিন সিলিসের সঙ্গে আজ পঞ্চম সেটের ম্যাচ শেষেই মাঠ ছেড়ে চলে যেতে বাধ্য হয়েছেন ১৬ গ্র্যান্ড স্লাম বিজয়ী এই টেনিস তারকা। এর ফলে দ্বিতীয়বারের মত অস্ট্রেলিয়ান ওপেন টেনিসের সেমি ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করলেন সিলিস।

রড লাভের এরিনায় আজ কোয়ার্টার ফাইনাল খেলার সময় পায়ের ইনজুরিতে পড়েন নাদাল। এর আগে ইউএস ওপেন চ্যাম্পিয়ন সিলিস ৩-৬, ৬-৩, ৬-৭, ৫-৭ ও ৬-২ গেমে অর্থাৎ ২-০ সেটে এগিয়ে ছিলেন। ৩ঘন্টা ৪৭ মিনিট লড়াই করার পর নাদাল রণে ভঙ্গ দেন। ফলে শেষ চারের টিকিট পেয়ে যান সিলিস।
সেমি ফাইনালে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন ব্রিটিশ অবাছাই কেইল এডমুন্ডের সঙ্গে। তৃতীয় বাছাই বুলগেরিয়ার গ্রিগর দিমিত্রভকে হারিয়ে সবাইকে বিস্মিত করে শেষ চারে জায়গা করে নিয়েছেন ব্রিটিশ তারকা।
এই নিয়ে দ্বিতীয়বারের মত অস্ট্রেলিয়ান ওপেন থেকে ইনজুরির কারণে নিজেকে সরিয়ে নিতে বাধ্য হয়েছেন নাদাল। ২০১০ সালে হাঁটুর ইনজুরির কারণে কোয়ার্টার ফাইনাল থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। এ সময় তার প্রতিপক্ষ ছিল ব্রিটিশ তারকা এন্ডি মারে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫