ঢাকা, শুক্রবার,২৩ আগস্ট ২০১৯

নগর মহানগর

এসএসসি পরীক্ষায় প্রশ্ন ফাঁস

ক্যামব্রিজ হাই স্কুলের প্রধান শিক্ষকসহ ৫ জন রিমান্ডে

আদালত প্রতিবেদক

২১ ফেব্রুয়ারি ২০১৮,বুধবার, ০০:২৭


প্রিন্ট

এসএসসি পরীক্ষায় প্রশ্ন ফাঁসের ঘটনায় জড়িত উত্তরখানের ক্যামব্রিজ হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তানভীর হোসেনসহ পাঁচজনকে রিমান্ডে নেয়া হয়েছে। গতকাল মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাইফুল ইসলাম তাদের ঢাকার সিএমএম আদালতে হাজির করে পাঁচ দিন করে রিমান্ড চান। আসামি পক্ষে রিমান্ড বাতিল করে জামিন চাওয়া হয়। ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস উভয় পক্ষের বক্তব্য শুনে জামিন আবেদন নাকচ করে প্রত্যেককে একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
যাদেরকে রিমান্ডে নেয়া হয়েছে তারা হলেন : প্রধান শিক্ষক তানভীর হোসেন, হাসানুর রহমান ওরফে রকি ভাই (২৯), মো: সজীব মিয়া (২৬), মো: এনামুল হক (২৭) ও মো: ইব্রাহিম (২১)। এদের মধ্যে মো: সজীব মিয়া ক্যামব্রিজ হাই স্কুলের অ্যাকাউন্টিং বিষয়ের শিক্ষক, মো: ইব্রাহিম ও মো: এনামুল হক সৃজনশীল কোচিং সেন্টারের শিক্ষক।
রিমান্ড প্রতিবেদনে বলা হয় : গত সোমবার ১৯ ফেব্রুয়ারি ভোরে প্রশ্নফাঁস ও শিক্ষার্থীদের মধ্যে সেগুলো ছড়িয়ে দেয়ার অভিযোগে উত্তরখান ও গাজীপুর এলাকা থেকে চার শিক্ষকসহ পাঁচজনকে গ্রেফতার করে র‌্যাব। আসামিদের মধ্যে তানভীর হোসেন (২৯) উত্তরখানের ক্যামব্রিজ হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। তানভীর ফাঁস হওয়া প্রশ্ন নিয়ে দ্রুত সমাধান করে দিতেন। তানভীর হোসেন ছাড়াও অন্য আসামিরা হলেনÑ হাসানুর রহমান ওরফে রকি ভাই (২৯), মো: সজীব মিয়া (২৬), মো: এনামুল হক (২৭), মো: ইব্রাহিম (২১)। এদের মধ্যে মো: সজীব মিয়া ক্যামব্রিজ হাই স্কুলের অ্যাকাউন্টিং বিষয়ের শিক্ষক, মো: ইব্রাহিম এবং মো: এনামুল হক সৃজনশীল কোচিং সেন্টারের শিক্ষক।

 

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫