ঢাকা, মঙ্গলবার,১৯ নভেম্বর ২০১৯

প্রবাসের খবর

খালেদা জিয়ার মুক্তি দাবি বাহরাইন বিএনপির

নয়া দিগন্ত অনলাইন

২৬ ফেব্রুয়ারি ২০১৮,সোমবার, ১৯:৪০


প্রিন্ট

'প্রহসনমূলক মিথ্যা মামলায়' বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সাজা দেয়ার প্রতিবাদ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচিসহ গ্রেফতারকৃত জেলা বিএনপির নেতৃবৃন্দের মুক্তির দাবিতে বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির (প্রবাসী শাখা) উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে দৈনিক নয়াদিগন্তের ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতার কাছে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- ২৪ ফেব্রুয়ারি, শনিবার স্থানীয় সময় রাত ৯টায় বাহরাইনের রাজধানী মানামার নিমড়া রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বিএনপির সভাপতি ও প্রবাসী জেলা বিএনপির প্রধান উপদেষ্টা হামেদ কাজী হাসান। এতে বাংলাদেশ থেকে টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উপদেষ্টা শেখ মো. শামীম।

বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির (প্রবাসী শাখা) সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রতিবাদ সভায় বিশেষ অতিথি ছিলেন প্রবাসী জেলা বিএনপির উপদেষ্টা হাজী মো: নবী মিয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের অন্যতম সদস্য ও প্রবাসী জেলা বিএনপির উপদেষ্টা মো: জসিম চৌধুরী ও সিনিয়র সহ-সভাপতি মো. ছাদেক মিয়া প্রমুখ।

অন্যান্যের মাঝে বক্তব্য দেন- বাহরাইনস্থ প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সহ-সভাপতি আশরাফুল ইসলাম মানিক, যুগ্ন সাধারণ সম্পাদক মো: শরিফুল ইসলাম শরিফ ও দ্বীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক আরিফ রানা, সহ-সাংগঠনিক সম্পাদক খোকন মিয়া, উপদেষ্টা মো: শাহজাহান মিয়া ও শাহ্ মোয়াজ্জেম হোসেন (সোকার্নোর), বাহরাইন কেন্দ্রীয় বিএনপির প্রধান উপদেষ্টা মোজায়েদ, সহ সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক সোহেল সিরাজী বাপ্পী, বাহরাইন কেন্দ্রীয় যুবদলের সভাপতি আলাউদ্দিন আলো, সাধারণ সম্পাদক সুজন মাঝি, প্রবাসী নবীনগর উপজেলা বিএনপির সভাপতি কামাল মিয়া, সিনিয়র সহ-সভাপতি কাজী সালাউদ্দিন, সাধারণ সম্পাদক কাজী বেলাল ও সাংগঠনিক সম্পাদক রুবেল মিয়া।

প্রতিবাদ সভা সঞ্চালনা করেন, বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির (প্রবাসী শাখা) সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। প্রতিবাদ সভা শেষে দেশ ও জাতির কল্যাণ এবং বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

বিজ্ঞপ্তি

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫