ঢাকা, শুক্রবার,২৩ আগস্ট ২০১৯

টেলিভিশন

'নিজের খুশির জন্য ইসলামধর্ম গ্রহণ করেছি'

টাইমস অব ইন্ডিয়া ও জি নিউজ

০৬ মার্চ ২০১৮,মঙ্গলবার, ১৪:৪৫ | আপডেট: ০৮ মার্চ ২০১৮,বৃহস্পতিবার, ১৫:৫২


প্রিন্ট
স্বামী শোয়েবের সাথে দীপিকা

স্বামী শোয়েবের সাথে দীপিকা

ভারতের জনপ্রিয় সিরিয়াল অভিনেত্রী দীপিকা কাকর ইসলামধর্ম গ্রহণ করেছেন। এরপর বিয়ে করেছেন সহশিল্পী শোয়ব ইব্রাহিমকে। দীপিকার নতুন নাম ফাইজা। এ ঘটনার পর আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি।

জনপ্রিয় সিরিয়াল ‘সসুরাল সিমর কা’য় অভিনয়ের সময় থেকেই শোয়েবের সাথে ঘনিষ্ঠতা বাড়ে দীপিকার। বেশ কয়েক বছর একসাথে কাজ করার পর এই অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন শোয়েব। এরপরই দু’জন বিয়ের সিদ্ধান্ত নেন।

 

তাদের বিয়ের বিভিন্ন ছবি প্রকাশ পাওয়ার পর থেকেই কটাক্ষ সহ্য করতে হয় দীপিকাকে। তাতে দমে না গিয়ে বলেছেন, মুসলমান হয়ে তিনি গর্ব বোধ করছেন।

দীপিকা বলেন, 'যা সত্যি তা সত্যিই...সত্যিই আমি ইসলামধর্ম গ্রহণ করেছি কিন্তু কেন করেছি, কবে করেছি- এই ব্যাপারে কিছু বলার প্রযোজন মনে করছি না। এটা আমার ব্যক্তিগত ব্যাপার। এই ব্যাপারে গণমাধ্যমে প্রকাশ্যে বলার কিছু নেই।'

 

তিনি আরো বলেন, 'আমি সত্যি অস্বীকার করব না। আমি এটি (ইসলামধর্ম গ্রহণ) করে গর্ব বোধ করছি। নিজের জন্য এবং নিজের খুশির জন্য আমি এমনটা করেছি।'

 

 

বিয়ের পর স্বামী শোয়েবের সাথে এই প্রথম হাজি আলি দরগায় গেছেন দীপিকা। শুধু তাই নয়, হাজি আলি দরগায় গিয়ে প্রার্থনা করে যে শান্তি পেয়েছেন, তা আগে কখনও কোথাও গিয়ে অনুভব করেননি বলেও জানিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে সেই ছবিও শেয়ার করেছেন দীপিকা ও শোয়েব। পাশাপাশি নিজেকে দীপিকা শোয়েব ইব্রাহিম বলেও পরিচয় দিয়েছেন এই অভিনেত্রী।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫