ঢাকা, শনিবার,১৬ নভেম্বর ২০১৯

সাতরঙ

সংক্ষিপ্ত সংবাদ

২৭ মার্চ ২০১৮,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

মুসলিম কালেকশন
মুসলিম কালেকশনে বৈশাখ উপলক্ষে এসেছে এক্সক্লুসিভ ডিজাইনের নতুন পোশাক। আবহাওয়া উপযোগী শতভাগ সুতি কাপড়ে তৈরি করা হয়েছে এসব পোশাক। ক্রেতাদের প্রয়োজন ও চাহিদা অনুযায়ী মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এ ছাড়া মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ক্যাজুয়াল ডিজাইনের শার্ট, টি-শার্ট, পলো শার্ট ও বয়েজ শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (দ্বিতীয় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।
গ্রামীণ ইউনিক্লোর
বাঙালির প্রাণের উৎসব বৈশাখ। নতুন বাংলা বর্ষ বরণের এ উৎসবকে পরিপূর্ণতা দেবে নতুন পোশাক। নববর্ষে ক্রেতাদের জন্য গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে নতুন বৈশাখী সঙ্কলন। বৈশাখের বিভিন্ন ঐতিহ্যবাহী মোটিফ ও রঙের সংমিশ্রণে ডিজাইন করা হয়েছে বৈশাখের কালেকশনগুলো। বৈশাখের বিভিন্ন পাঞ্জাবি, পাজামা, মেয়েদের কামিজ ও টপস। সাথে পাবেন লেগিংস ও পালাজ্জো। এ ছাড়া পাওয়া যাচ্ছে শার্ট, পলো শার্ট, জিন্স, টি-শার্ট, বক্সার ব্রিফস, ট্যাংকটপসহ আরো অনেক কালেকশন। গ্রামীণ ইউনিক্লোর বর্তমানে ১৪টি শাখা আছে। চাইলে অনলাইনেও কিনতে পারবেন পোশাক। এই ঠিকানা থেকেÑ www.grameenuniqlo.com

বার্ডস আইয়ে বৈশাখের পোশাক
পয়লা বৈশাখ উপলক্ষে বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পাওয়া যাবে হাফহাতা টি-শার্ট, পলো শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের আরামদায়ক পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০।
মেঘে বৈশাখের পোশাক
ফ্যাশন হাউজ মেঘ বাংলা বর্ষবরণ উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে লাল-সাদাসহ নানা রঙের মিশেলে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে বৈশাখের বহুমাত্রিক আমেজ। মেঘের বিক্রয়কেন্দ্র আছেÑ ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট। বিক্রয়কেন্দ্রের পাশাপাশি মেঘের ফেসবুক পেজ থেকে অনলাইনেও কেনা যাবে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫