ঢাকা, মঙ্গলবার,২৪ সেপ্টেম্বর ২০১৯

খেলা

পাকিস্তানে মুসলিম অধিনায়েকের নেতৃত্বে খেলবে ক্যারিবীয়রা

নয়া দিগন্ত অনলাইন

৩০ মার্চ ২০১৮,শুক্রবার, ১৭:৪৮


প্রিন্ট
পাকিস্তানে মুসলিম অধিনায়েকের নেতৃত্বে খেলবে ক্যারিবীয়রা

পাকিস্তানে মুসলিম অধিনায়েকের নেতৃত্বে খেলবে ক্যারিবীয়রা

ওয়েস্ট ইন্ডিজ দল পাকিস্তানে যাচ্ছে কিনা সেটা নিয়েই শঙ্কা কাটছিল না। কারণ সিরিজ শুরুর ৭২ ঘন্টা আগেও ক্যারিবীয়ান মূল দল ঘোষণার খুঁজ ছিল না। অথচ তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সব আয়োজনই সম্পন্ন করে রেখেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এই অবস্থায় সিরিজের বাস্তবতা নিয়ে যখন মোটা দাগে প্রশ্ন তখনই দল ঘোষণা করলো ওয়েস্ট ইন্ডিজ।

দেশটির ক্রিকেট বোর্ড শুক্রবার ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে, যেখানে অধিনায়ক জ্যাসন। না, নিয়মিত অধিনায়ক জ্যাসন হোল্ডার নন, জ্যাসন মোহাম্মদ! পাকিস্তান সফরে যাচ্ছেন না হোল্ডার। শুধু হোল্ডার নন, ক্রিস গেইল, ড্যারেন স্যামি, কাইরন পোলার্ডদের মতো তারকাদের দেখা যাবে না এই সিরিজে। ১ এপ্রিল করাচির ন্যাশনাল স্টেডিয়াম মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি।

জিম্বাবুয়েতে বিশ্বকাপ বাছাইপর্বে ওয়েস্ট ইন্ডিজের যে দলটা খেলেছে, তার মধ্যে থেকে মাত্র চারজন খেলোয়াড় পাকিস্তানে যাবেন। এই স্কোয়াডের সবচেয়ে অভিজ্ঞ তিন খেলোয়াড় মারলন স্যামুয়েলস, দিনেশ রামদিন ও স্যামুয়েল বদ্রি। এর আগে পাকিস্তান সফরের জন্য প্রতি খেলোয়াড়কে ২৫ হাজার ডলার করে দেওয়ার ঘোষণা দিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ২০০৯ সালে পাকিস্তানে শ্রীলঙ্কার টিমবাসে সন্ত্রাসী হামলার পর আর শুধু জিম্বাবুয়েই কোনো সিরিজ খেলছে সেখানে।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি স্কোয়াড: জ্যাসন মোহাম্মদ (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, রায়াদ এমরিত, আন্দ্রে ফ্লেচার, আন্দ্রে ম্যাকার্থি, কেমো পল, ভিরাসামি পেরমাউল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), মারলন স্যামুয়েলস, ওডিন স্মিথ, চ্যাডউইক ওয়ালটন, কেসরিক উইলিয়ামস।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫