ঢাকা, বুধবার,১৮ সেপ্টেম্বর ২০১৯

নাটক

ছোট কাকুর কাজ শুরু করলেন অর্ষা

আলমগীর কবির

২২ এপ্রিল ২০১৮,রবিবার, ১৫:৩৮


প্রিন্ট
ছোট কাকুর কাজ শুরু করলেন অর্ষা

ছোট কাকুর কাজ শুরু করলেন অর্ষা

আফজাল হোসেনের নির্দেশনায় ২০০৮ সালে একটি বিজ্ঞাপনে প্রথম কাজ করেন অর্ষা। এরপর তিনি লাক্স চ্যানেলআই প্রতিযোগিতায় নাম লেখান। তারপর থেকে নিয়মিত বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন আবার নাটকে অভিনয়ও শুরু করেন। সেই থেকে এখন পর্যন্ত অর্ষা নিয়মিত অভিনয়েই ব্যস্ত। দর্শকের কাছে তিনি তার অনবদ্য অভিনয় দিয়ে হয়ে উঠেছেন একজন প্রিয় অভিনেত্রী, আবার নির্মাতাদের কাছেও তিনি হয়ে উঠেছেন একজন নির্ভরশীল অভিনেত্রী। অবশ্য এ জন্য তাকে অনেক কষ্টও করতে হয়েছে। আফজাল হোসেনের নির্দেশনায় গত সাত বছর ধরে অর্ষা নিয়মিত অভিনয় করছেন গোয়েন্দা সিরিজ ছোট কাকু’তে। আফজাল হোসেনের নির্দেশনায় ‘কক্সবাজারে কাকাতুয়া’,‘লেটকরে সিলেটে’,‘রাজশাহীর রসগোল্লা’,দিনদুপুরে দিনাজপুরে’কুয়াকাটায় কাটাকাটি’সহ আরো কয়েকটি সিরিজে অভিনয় করেছেন এই ছোট কাকু’র সিরিজের। এরইমধ্যে গেলো সপ্তাহ থেকে অর্ষা শুরু করেছেন আগামী ঈদের জন্য এই সিরিজের কাজ ‘না জেনে নারায়ণগঞ্জ’র কাজ। ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে এবার ছোট কাকু সিরিজ এবার রচনা করেছেন বদরুল আনাম সৌদ।

আফজাল হোসেনের নির্দেশনায় এই সিরিজে কাজ করা প্রসঙ্গে অর্ষা বলেন,‘ মিডিয়াতে আমার শুরুটা হয়েছিলো আফজাল ভাইয়ের হাত ধরেই। তার নির্দেশনায় গত টানা কয়েকবছর ধরে একই সিরিজে কাজ করছি। এটা আমার জন্য অবশ্যই অনেক বড় প্রাপ্তি। কারণ আফজাল ভাই এদেশের একজন গুণী শিল্পী, মেধাবী নির্মাতা। তার ছায়াতলে কাজ করা আশীর্বাদই বটে। আগামী ঈদের জন্য এরইমধ্যে এই সিরিজের কাজ শুরু করেছি। এবারের কাজটিও অনেক ভালো হচ্ছে। আফজাল ভাই সবসময়ই অনেক অনেক যত্ন নিয়ে কাজ করেন। এবারও তার ব্যতিক্রম নয়।’

আগামী ঈদে চ্যানেল আইতে টানা সাতদিন ‘না জেনে নারায়ণগঞ্জ’ প্রচার হবে। এদিকে অর্ষা নিয়মিত সকাল আহমেদ’র নির্দেশনায় ‘ভদ্রপাড়া’, ‘মিস্টার অ্যা- মিসেস চৌধুরী’ ধারাবাহিকের কাজ করছেন।
ছবি : আলিফ হোসেন রিফাত

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫