ঢাকা, বুধবার,১১ ডিসেম্বর ২০১৯

রাজশাহী

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১

নওগাঁ সংবাদদাতা

১০ মে ২০১৮,বৃহস্পতিবার, ১৮:১৬


প্রিন্ট

নওগাঁর আত্রাইয়ে ভুটভটি চাপা পড়ে কালু হোসেন (৩৮) নামে ধান কাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত কালু নাটোর জেলার লালপুর উপজেলার মহেশপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে এই ঘটনাটি ঘটে। এ ছাড়া নিয়ামতপুওে দুটি বাসের মুখোমুখি সংঘর্সে অর্ধশতাধিক আহত হয়েছেন। আহদেও মধ্যে ১০ জনের অবস্থা আশংকাজনক বলে পুলিশ জানিয়েছে।
আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোবারক হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১টার দিকে কালু ধান বোঝায় ভটভটি যোগে আত্রাই থেকে তার বাড়ি লালপুরের মহেশপুরে যাওয়ার পথে উপজেলার আহসানগঞ্জ হাট সংলগ্ন জাতআমরুল এলাকা নামক স্থানে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় ভটভটি কালুর শরীরের উপর চাপা পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

অপরদিকে, বৃহস্পতিবার বেলা ১২টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার টগরইল গ্রাম সংলগ্ন বাঘা ব্রীজে দুই বাসের মূখোমূখি সংঘর্ষে অন্তত ৬০ জন আহত হয়েছে, এর মধ্যে ১০ জনের অবস্থা আশংকা জনক। আহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পালশা গ্রামের মুরশেদ আলম (৪০), হুজরাপুর গ্রামের বাদশা (৩৭),নাখরাজ পাড়ার খুবাইদ(৩০),নাচোল উপজেলার জগদইল গ্রামের মনোয়ারা(৬০), নাজমা (৪২), শীলা (১২), ঝিকড়া গ্রামের অজেদ আলী (৪৫), শিবগঞ্জ উপজেলার কমলাকান্তপুর গ্রামের নাহিদ (২৫), রহনপুর বাজার এলাকার শফিকুল ইসলাম (৪৫),রাজশাহী কাজিহাট্ট্রা এলাকার মনিরুল ইসলাম (৬৬), উপশহর এলাকার কামরুজ্জামান রানা (৫০), সাপাহার উপজেলার মাষ্টার পাড়ার মইদুল ইসলাম (৪৮), ফারহানা (৪০), সুলতানা (২০), সাবানা আক্তার (২০) ও পোরশা উপজেলার শীশা গ্রামের সুফিয়া (৪৫)সহ আরো অনেকে।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বৃহস্পতিবার বেলা ১২টায় সাপাহার হতে রাজশাহীগামী বিআরসিটি বাস এবং আড্ডাগামী নিউ মুক্তা পরিবহন টগরইল গ্রাম সংলগ্ন বাঘা ব্রীজের আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সবচেয়ে বেশী ্আহত হয় দুই বাসের দুই চালক। তাদের দুজনেরই পা ভেঙ্গে যায়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে পাশ্ববর্তী নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকের কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর পর গোমস্তাপুর ফায়ার সাভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার করে। এসময় রাস্তার ২ পাশে শতশত যানবাহন আটকা পরে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫