ঢাকা, শনিবার,১৭ আগস্ট ২০১৯

রাজশাহী

সাঁথিয়ায় সাইয়িদ ও টুকু গ্রুপের সমাবেশে ১৪৪ ধারা জারি

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা

১১ মে ২০১৮,শুক্রবার, ১৬:৩৬


প্রিন্ট

সাঁথিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার আওয়ামী লীগের সংস্কারপন্থি নেতা সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ড. আবু সাইয়িদ গ্রুপ ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু এমপি গ্রুপ একই সময়ে এই স্থানে জনসভা আহবান করায় আইনশৃংখলা পরিস্থিতির মারাত্মক অবনতি হওয়ার আশংকায় সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম ১৪৪ ধারা জারি করেছেন।
জানা যায়, সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ড. আবু সাইয়িদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঞ্চের ব্যানারে পাবনা ৬৮/১ আসনের বিভিন্ন ইউনিয়নে সমাবেশ ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার সাঁথিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মহসমাবেশের আয়োজন করা হয়। সেখানে এ আসনের তৃনমুল পর্যায়ের নেতা কর্মীদের উপস্থিত থাকার ঘোষণা দেয়া হয়।
অপরদিকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এড. শামসুল হক টুকু এমপি গ্রুপ শুক্রবার একই সময়ে একই স্থানে ছাত্র লীগের কর্মী সমাবেশ আহবান করে। উভয় গ্রুপ এইক স্থানে সমাবেশ আহবান করার পরিপ্রেক্ষিতে এলাকার আইনশৃংখলা পরিস্থিতির অবনতি হওয়ার আশংকায় সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাঁথিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠসহ সাঁথিয়া পৌরসভার মধ্যে ১৪৪ ধারা জারী করেন।
বিষয়টি জনসাধারণের অবগতির জন্য সাঁথিয়া পৌরসভায় মাইকিং করা হয়। এনিয়ে সমগ্র নির্বাচনী এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫