ঢাকা, শুক্রবার,২৩ আগস্ট ২০১৯

সাতরঙ

সংক্ষিপ্ত সংবাদ

১৫ মে ২০১৮,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

বাংলাদেশে ইংলোটের যাত্রা শুরু
বাংলাদেশে যাত্রা শুরু করল বিশ্বখ্যাত কালার কসমেটিক ব্র্যান্ড ইংলোট। সোনিক গ্রুপের হাত ধরে দেশের বাজারে প্রবেশ করল নতুন এই বিউটি প্রসাধনী ব্র্যান্ডটি। ১২ মে শনিবার দুপুরে রাজধানীর যমুনা ফিউচার পার্কের গ্রাউন্ড ফ্লোরে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ইংলোটের পণ্য ও আউটলেট উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইংলোটের চেয়ারম্যান জার্গেনইভ ইংলোট। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন নিউ দিল্লি পোল্যান্ড অ্যাম্বাসির ফার্স্ট কাউন্সিলর (রাজনীতি) ডেপুটি হেড অব মিশন রবার্ট জিজিক ইংলোট অ্যাপ্যাক অ্যান্ড মিডিল ইস্টের ব্যবস্থাপনা পরিচালক এন সুব্রামনি রায় এবং ব্যবস্থাপনা পরিচালক ইংলোট বাংলাদেশ ও সোনিক গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নাবিল সুলতান।
ডিজাইনার কালেকশন ব্ল্যাকের উদ্বোধন
রাজধানীর গুলশানে পুলিশ প্লাজার লেভেল চার-এ ৩০ এপ্রিল সন্ধ্যায় ডিজাইনার কালেকশন ‘ব্ল্যাক’ নতুন শাখা উদ্বোধন করলেন খ্যাতনামা ডিজাইনার ও প্রতিষ্ঠানটির সিইও সায়েদুন্নাহার। এ সময় উপস্থিত ছিলেন নামিদামি ডিজাইনারসহ চলচ্চিত্র, টিভি এবং সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পীরা। রুচিশীল ও ফ্যাশন প্রিয় নারী এবং তরুণ-তরুণীদের পোশাক নিয়ে সাজানো হয়েছে শোরুমটি। এখানে সব বয়সী নরীদের জন্য শুধু ডিজাইনারদের এক্সক্লুসিভ কালেকশনগুলোই পাওয়া যাবে।
সেলিব্রেটিং হ্যাপি মাদারহুড : জার্নি অব ‘আপনজন’ এম-হেলথ সার্ভিস
মোবাইল ফোন ভিত্তিক তথ্যসেবা কার্যক্রম ‘আপনজন’-এর সাফল্যকে কেন্দ্র করে, ডিনেট গত বৃহস্পতিবার ১০ মে বিকেল সাড়ে ৫টায় রাজধানীর হোটেল ‘লা ভিটা লেকশোর’ হলে সেলিব্রেটিং হ্যাপি মাদারহুড : জার্নি অব ‘আপনজন’ এম-হেলথ সার্ভিস শীর্ষক একটি অনুষ্ঠানের আয়োজন করে। প্রায় ৬ বছরের পথপরিক্রমায় বর্তমানে ২০ লাখেরও বেশি গর্ভবতী ও নবজাতক শিশুর মা এবং তাদের স্বজনদের ‘আপনজন’ সেবা কর্মসূচির আওতায় আনা সম্ভব হয়েছে। এই স্বল্প সময়ে এত বড় সাফল্য উদযাপনের লক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউএসএআইডি, ওপিএইচএনই’র ডেপুটি ডিরেক্টর আরিয়েলা ক্যামেরা এবং বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, স্বাস্থ্যসেবা অধিদফতরের মহাপরিচালক প্রফেসর ড. আবুল কালাম আজাদ।
দোহারে এমব্রেলার উদ্বোধন
ঢাকার দোহার উপজেলার জয়পাড়ায় ফ্যাশন হাউজ এমব্রেলার ১৩তম অউটলেটের আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে। ৫ মে শনিবার উপজেলার জয়পাড়ার মাহিন প্লাজার নিচতলায় ফিতা কেটে এমব্রেলার আনুষ্ঠানিক যাত্রার সময় উপস্থিত ছিলেন পারসোনার ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান, রিচ ফ্যাশনের স্বত্বাধিকারী সালাউদ্দিন খান তানিম, বাংলাদেশ ফ্যাশন ডিজাইন কাউন্সিসিলের সভাপতি এমদাদ হক ও উপস্থাপক ও অভিনেতা ইমতু রাতিশ। এমব্রেলা সব বয়সের মানুষের জন্য আরাম দায়ক ও রুচিশীল পোশাকের বিপুল সম্ভার নিয়ে দোহারে শাখাটির শুভ উদ্ধোধন করা হলো। দামে ও মানে সারা দেশের মানুষের কাছে এমব্রেলার একটি মানসম্মত পোশাক হাউজ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫