ঢাকা, মঙ্গলবার,১৮ জুন ২০১৯

ময়মনসিংহ

ভালুকা নির্মাণ শ্রমিকের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)

১৫ মে ২০১৮,মঙ্গলবার, ১৯:২৯


প্রিন্ট

ময়মনসিংহের ভালুকায় উজ্জল মিয়া (২৫) নামে এক নির্মাণ শ্রমিকের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার হবিরবাড়ি এলাকার সীমান্তবর্তী জামিরদিয়া গ্রামের একটি খোলামাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চড়কাউন্দা গ্রামের সুরুজ মিয়ার ছেলে উজ্জল মিয়া গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার আবাদার গ্রামে একটি বাসায় পরিবার নিয়ে ভাড়ায় থেকে নির্মাণ শ্রমিকের কাজ করে আসছিল।
সোমবার সকালে উজ্জল পাওনা টাকার জন্য ভালুকা উপজেলার সীমান্তবর্তী এলাকায় আসে। পরে রাতে সে আর বাসায় ফিরেনি। মঙ্গলবার সকালে ভালুকা উপজেলার হবিরবাড়ি এলাকার সীমান্তবর্তী খোলামাঠ অগ্নিদগ্ধ লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে শ্রীপুর ও ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সীমাণা নির্ধারণ করেন এবং বিকেলে ভালুকা মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার নিয়ে আসে।
নিহতের বাবা সুরুজ মিয়া জানান, সোমবার সকালে উজ্জল পাওনা টাকার জন্য ভালুকায় যাবে বলে বাসা থেকে বের হয়ে রাতে আর সে বাসায় ফিরেনি। সকালে লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার ছেলে উজ্জলের মুতদেহ পড়ে আছে।
ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, অগ্নিদগ্ধ নির্মাণ শ্রমিকের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুরহস্য এখনো জানা যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫