ঢাকা, মঙ্গলবার,১৫ অক্টোবর ২০১৯

সিনেমা

সোনম যতটা সুন্দর ততটাই বন্ধুসুলভ

আলমগীর কবির, কান, ফ্রান্স থেকে

১৫ মে ২০১৮,মঙ্গলবার, ২০:৩০ | আপডেট: ১৭ মে ২০১৮,বৃহস্পতিবার, ২০:৩২


প্রিন্ট
সোনম যতটা সুন্দর ততটাই বন্ধুসুলভ

সোনম যতটা সুন্দর ততটাই বন্ধুসুলভ

কাপুর পরিবারের সদস্য হওয়ায় ছোট বেলা থেকেই সোনমের আলাদা পরিচিতি রয়েছে। সিনেমায় খুব একটা সুবিধা করতে না পারলেও ভারতের যেকোন বড় আয়োজনে প্রথম সারির মডেল হিসাবে তার উপস্থিতি চোখে পড়ার মতো।

বাবা অনিল কাপুর সব সময়ই মেয়েকে নিয়ে গর্ব করেন। একাধিক সাক্ষাতকারে অনিল বলেছেন, সোনম একদিন বলিউডের রানী হবে। তার এই কথার সত্যতা নির্ণয় করবে সময়; কিন্তু ব্যক্তি সোনমের ব্যবহারে কিন্তু রয়েছে সেই আভাস। গত কয়েক দিনে হলিউড এবং বলিউডের অনকে জনপ্রিয় তারকাকে কাছে থেকে দেখা হয়েছে কিন্তু সোনম অন্যদের চেয়ে আলাদা। রেড কার্পেটে বের হয়ে যাওয়ার সময় হঠাৎই তার সাথে দেখা। অপেক্ষা করছিলন নির্ধারিত গাড়ির জন্য। সদ্য বিবাহিতা সোনমের আঙুলে আংটি, হাতে মেহেদি, পায়ে পায়ে বসন্ত, গোলাপি ঠোঁট আর রূপের জৌলুস।

সোনমকে জায়গা করে দিতে আমি একপাশ করে দাড়িয়ে গেলাম। গাড়ি আসতে দেড়ি হচ্ছে তাই সোনম যাচ্ছে না। তখন সোনম হঠাৎই আমাকে প্রশ্ন করলেন, ইউ কাম ফ্রম পাকিস্তান?

হেসে জবাব দিলাম, নো, আই অ্যাম ফ্রম বাংলাদেশ। সোনম বললেন, ইউর নোজ লাইক পাকিস্তানি গাইস। ততক্ষণে নিরাপত্তা কর্মীরা জানিয়ে দিলেন, কোন প্রশ্ন করা যাবে না। সোনম ও চুপ, আমিও চুপ। তখন চিন্তা করলাম একটা সেলফি তুলে রাখি। মোবাইল বের করতেই সোনম বললেন, আরামসে, আরামসে।

ছবি তোলার পর তিনি অগ্রসর হলেন। গাড়িতে উঠার আগে আবারও হাত নাড়লেন।

ক’দিন আগেই সোনমের বিয়ে হয়েছে। লালগালিচায় তার অনামিকায় বর আনন্দ আহুজার দেয়া বিয়ের আংটি চোখ এড়ায়নি কারো। হাতের মেহেদিও স্পষ্ট। গত ৮ মে দীর্ঘদিনের প্রেমিকের সাথে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের পর ফ্যাশন স্কোয়াডে তার ফেরা ইতিবাচকভাবে দেখা হচ্ছে। তার মেকআপ আর্টিস্ট ছিলেন নম্রতা সোনি।

৩২ বছর বয়সী এই অভিনেত্রীকে জৌলুস ছড়াতে দেখে আনন্দিত ভক্তরাও। চমৎকার অফ হোয়াইট লেহেঙ্গা পরে লালগালিচা মাতিয়েছেন সোনম। এটি দেখতে অনেকটা বল গাউন স্কার্টের মতো। এই পোশাকের ডিজাইনার অস্ট্রেলিয়ার টামারা র‌্যালফ ও মাইকেল রুশের প্রতিষ্ঠান র‌্যালফ অ্যান্ড রুশো। সোনমের সাথে তখন ছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। বিশ্বখ্যাত প্রসাধন প্রস্তুতকারী প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে কান উৎসবে এসেছেন এ দুই তারকা।

ভারতীয় তারকাদের মধ্যে সোনমকে সবাই ফ্যাশন সচেতন হিসেবেই জানে। কানে আবারও পা রেখে সেই প্রমাণ দিলেন তিনি। সোমবার দিনের প্রথম ভাগে সাদাকালো ম্যাক্সি পরে বেরিয়েছিলেন ‘নীর্জা’ তারকা। এর ডিজাইনার লন্ডনের মাদার অব পার্ল। তিনি উঠেছেন হোটেল মার্টিনেজে।
লালগালিচায় সোনম এ নিয়ে অষ্টমবার কান চলচ্চিত্র উৎসবে অংশ নিলেন সোনম। সোমবারের মতো মঙ্গলবারও লালগালিচায় দ্যুতি ছড়াতে দেখা গেছে তাকে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫