ঢাকা, শনিবার,২০ এপ্রিল ২০১৯

শেষের পাতা

সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

নয়া দিগন্ত ডেস্ক

১৯ মে ২০১৮,শনিবার, ০০:০০


প্রিন্ট

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল উল্টে শরিফুল ইসলাম ভূঁইয়া (৪২) নামে এক সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে উপজেলার চনপাড়া-কালিগঞ্জ সড়কের পিতলগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শরিফুল উপজেলার কায়েতপাড়া ইউনিয়নে পূর্বগ্রাম এলাকার জয়নাল আবেদীন ভূঁইয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্র জানায়, রাতে পূর্বগ্রাম এলাকা থেকে মোটরসাইকেলে ৩০০ ফুট সড়কের দিকে যাচ্ছিলেন তিনি। পিতলগঞ্জ এলাকায় পৌঁছামাত্র সড়কে উঁচু করে থাকা ড্রেজারের পাইপের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি উল্টে যায়। এতে মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম নগরীতে ট্রাকের চাপায় এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। গতকাল দুপুরে নগরীর নাছিরাবাদ সরকারি উচ্চবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুল জলিল (৫৫)। তিনি আক্তারুজ্জামান ফাইওভারের নিরাপত্তার দায়িত্বে ছিলেন। তাকে চাপা দেয়া ট্রাকটিও ফাইওভারের ঠিকাদারি প্রতিষ্ঠান ম্যাক্সের। নিহত আব্দুল জলিলের ছেলে কবির হোসেন জানান, বাবা দীর্ঘদিন ম্যাক্স কোম্পানিতে চাকরি করেছেন। জলিলের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায়। তিনি সপরিবারে নগরীর খুলশী থানার কুসুমবাগ এলাকায় বসবাস করেন। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।
এ ছাড়া চলন্ত রিকশার চাকায় উড়না পেঁচিয়ে শামসুন্নাহার (৪০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। রাতে ১০টার দিকে চট্টগ্রাম নগরের ২ নং গেট কর্ণফুলী মার্কেট সংলগ্ন রেললাইনের কাছে এ দুর্ঘটনা ঘটে। শামসুন্নাহারের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার চাঁদপুর গ্রামে। তার বাবার নাম শামসুল হক। তারা চট্টগ্রাম নগরীর সিঅ্যান্ডবি কলোনি এলাকায় থাকেন। চমেক পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার নয়া দিগন্তকে জানান, চলন্ত রিকশার চাকার সঙ্গে উড়না পেঁচিয়ে গুরুতর আহত ওই মহিলাকে বৃহস্পতিবার রাত পৌনে ১০ টার দিকে জরুরি বিভাগে নিয়ে আসা হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। নিহত শামসুন্নাহার বাসাবাড়িতে কাজ করতেন। ঘটনার দিন বায়েজিদ এলাকায় একটি ফ্যাটে কাজ করে রিকশাযোগে সিঅ্যান্ডবি কলোনির বাসায় ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন।
জামালপুর সংবাদদাতা জানান, জামালপুরে দ্রুতগামী একটি ভটভটি গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছন্দা বেগম (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেল চালক নিহতের স্বামী আক্তারুজ্জামান গোল্লা এবং মোটরসাইকেল আরোহী তাদের ছেলে শান্ত (৫)। গত বৃহস্পতিবার শহরের পাথালিয়া পশ্চিমপাড়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত ছন্দা বেগম শহরের পাথালিয়া এলাকার ব্যবসায়ী আক্তারুজ্জামান গোল্লার স্ত্রী।
স্থানীয় সূত্র জানায়, আক্তারুজ্জামান গোল্লা দুপুরে মোটরসাইকেলে তার স্ত্রী ছন্দা বেগম ও ছেলে শান্তকে নিয়ে শহরের কম্পপুর থেকে বাড়িতে ফিরছিলেন। পথে একটি ভটভটি তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা সবাই ছিটকে পড়ে যায়।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫