ঢাকা, মঙ্গলবার,১৭ সেপ্টেম্বর ২০১৯

প্রবাসের খবর

বিএনপি কার্যালয়ে হামলার নিন্দা অস্ট্রেলিয়া ছাত্রদলের

০৩ জানুয়ারি ২০১৬,রবিবার, ১৯:০১


প্রিন্ট

রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে হামলার নিন্দা জানিয়েছে অস্ট্রেলিয়া ছাত্রদল।

অস্ট্রেলিয়া ছাত্রদলের সহসভাপতি ও মেলবোর্ন ছাত্রদল সভাপতি কায়াস মাহমুদ জনি আজ রোববার এক বিবৃতিতে বলেছেন, বর্তমান সরকারের প্রত্যক্ষ মদদে কামরুল হাসান নাসিমের সংগঠনের সন্ত্রাসীরা পুলিশের সহযোগিতায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় দখল নিতে আসে যা খুবই দুঃখজনক। বাংলাদেশের বৃহৎ রাজনৈতিক দলের কেন্দ্রীয় কার্যালয়ে এমন হামলা খুবই হাস্যকর। দেশে বিদেশে লাখ লাখ নেতাকর্মী প্রাণের স্পন্দন বিএনপির প্রধান কার্যালয়ে গুটিকয়েক সন্ত্রাসীর এমন হামলা কোনোভাবেই মেনে নেয়া যায় না।

বিবৃতিতে তিনি বলেন, বিএনপি ও এর সহযোগী সংগঠনের যেকোনো ইউনিটের নেতাকর্মীর পরিমাণ বিশাল হওয়া সত্ত্বেও এসব সন্ত্রাসীর সাহস বলে দেয় এদের পিছনে নিল নকশার অনেক বড় কারিগর রয়েছে। এই হামলা বিএনপি তথা জাতীয়তাবাদের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে এমন ভুঁইফোড় সংগঠনের নেহাত অপচেষ্টা মাত্র।

দেশে ও বিদেশে এদেরকে প্রতিহত করার ঘোষণা দিয়েছেন মেলবোর্ন ছাত্রদলের সহ সভাপতি তামিম ওয়াহিদ, সাধারণ সম্পাদক তারেক আহমেদ দিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক মহম্মদ ফায়সাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী এশতিহাক হোসেন জিসান, মানবাধিকার বিষয়ক সম্পাদক হোসাইন মোজাম্মেল প্রমুখ।

নেতাবৃন্দ বলেন, ছাত্রদল মেলবোর্ন ও অস্ট্রেলিয়া শাখা আগের মতো দলের যেকোনো নির্দেশ পালনে ও যেকোনো পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া বিএনপি ও এর সহযোগী সংগঠনের একটি শাখাও বিলুপ্ত করা কোনো দিন সম্ভব হবে না।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে গ্রেফতার ছাত্রদল নেতাদের মুক্তি দাবি করেছেন অস্ট্রেলিয়া ছাত্রদলের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫