প্রথমবার আইটেম গানে তিথি

বিনোদন প্রতিবেদক

মিশন মাদ্রিদ ছবিতে প্রথমবার চুক্তিবদ্ধ হয়েছিলেন কবির তিথি; কিন্তু সে ছবিটি জ্বলে ওঠার আগেই নিভে যায়। নানা কারণে আর শুটিং শুরু হয়নি। এরপর অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল নৃত্যে শিল্পী ও অভিনেত্রী কবির তিথি নতুন ছবিতে কাজ করবেন; কিন্তু কোন পরিচালকের ছবিতে কাজ করবেন, ছবির নায়ক কে, সেই ছবির কাজ শুরু হবে কবে এ বিষয়ে প্রশ্ন করা হলে সবসময়ই বিষয়টি চেপে গেছেন তিনি। বলেছেন, সময় হলে সবাইকে জানাব।
এবার হয়তো সেই সময় এসেছে। তাই জানালেন তিথি। সম্প্রতি রাজু চৌধুরী পরিচালিত শুটার ছবিতে চুক্তি বদ্ধ হয়েছেন তিনি। এখানে তার বিপরীতে আছে সম্রাট। এ ছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন শাকিব খান ও বুবলি।
বৃহস্পতিবার সন্ধ্যায় এফডিসিতে ছবির একটি আইটেম গানেও পারফরম করেন তিথি। তার সাথে ছিলেন সম্রাট। গানের কোরিওগ্রাফি করেন সাইফ খান কালু।
কবির তিথি বলেন, এবারই প্রথমবার আইটেম গানে নাচলাম। প্রথমে আমি রাজি ছিলাম না; কিন্তু শুটার ছবির প্রযোজক ইকবাল ভাইয়ের অনুরোধেই কাজটি করেছি। তা ছাড়া ছবিতে আমার বিপরীতে আছেন সম্রাট ভাই। তার সাথে কাজ করে অনেক ভালো লেগেছে। আশা করছি আইটেম গানের পাশাপাশি আমার অভিনয়ও সবার কাছে ভালো লাগবে।
শুটার ছবিটি আগামী ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে। ছবিতে শাকিব খানকে দেখা যাবে পেশাদার খুনি হিসেবে। তার বিপরীতে আছেন বুবলি।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.