ঢাকা, বৃহস্পতিবার,২৮ মে ২০২০

সাতরঙ

সংক্ষিপ্ত সংবাদ

২০ ফেব্রুয়ারি ২০১৮,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

ভাষা দিবসে চরকা
ফ্যাশন হাউজ চরকার এবারের ভাষা দিবসে নতুনত্ব আর ব্যতিক্রমধর্মী ডিজাইনের পোশাক রয়েছে। মেয়েদের সালোয়ার-কামিজ শাড়ি ও ছেলেদের পাঞ্জাবির ডিজাইনে আনা হয়েছে কাটিং ভেরিয়েশন। রঙ হিসেবে প্রাধান্য পেয়েছে সাদা, কালো আর লালের মিশ্রণ। এ ছাড়া হোম টেক্সটাইলের নিয়মিত আয়োজনে যোগ হয়েছে নতুন নতুন ডিজাইন। মূল্যসীমা ৬০০-২৫০০ টাকা পর্যন্ত।
মেঘে একুশের পোশাক
ফ্যাশন হাউজ মেঘ একুশে ফেব্রুয়ারি উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে সাদাকালো রঙে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে একুশের আমেজ। মেঘেরবিক্রয় কেন্দ্র হচ্ছেÑ শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিংমল ও মিরপুর শপিং সেন্টার, ঢাকা। মোবাইল : ০১৮৩১৯৯৯৮৯৯
যোগীর একুশ
ফ্যাশন হাউজ যোগী এনেছে একুশের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে ছেলেদের টি-শার্ট, পোলোশার্ট, পাঞ্জাবি, মেয়েদের সালোয়ার-কামিজ, টপস ও শিশুদের পোশাক। দেশী কাপড়ে তৈরী এসব পোশাকের রঙ ও নকশায় রয়েছে একুশের আমেজ। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। ঠিকানা : দোকান-৩৪, (নিচতলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা। ০১৭১৬৫৮১০৭৭।
একুশে কারুপল্লী
বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্থ ও কুটির শিল্পের প্রতিষ্ঠান কারুপল্লী এনেছে একুশের পাঞ্জাবি, শার্ট, শাড়ি ও সালোয়ার-কামিজ। দেশী কাপড়ে তৈরি করা এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে একুশের ছোঁয়া।
¯িপ্রং কালেকশন নিয়ে
আইকনিক ফ্যাশন গ্যারেজ
ট্রেন্ডি, ক্যাজুয়াল, এক্সটিক, ভাইব্রেন্ট, স্ট্রিট ও এলিগ্যান্ট রেডি টু ওয়্যার ওমেন কালেকশন এবার আইকনিকের ঘরে। হ্যালো স্প্রিং শিরোনামে রঙিন এসব নতুন পণ্য পাচ্ছেন। প্যাটার্ন ভিন্নতা ও পাশ্চাত্য কাট। আইকনিক ফ্যাশন গ্যারেজের পণ্যে রয়েছে স্বাতন্ত্র্য। হ্যালো ¯িপ্রংয়ের পাশাপাশি ধানমন্ডি, উত্তরা, বনানী-১১ ও যমুনা ফিউচার পার্কের স্টোরগুলোতে থাকছে শর্তসাপেক্ষে মূল্যছাড়ের সুযোগ। তবে ফেসবুকে আইকনিক ফ্যাশন গ্যারেজের ফ্যান পেজ অনুসরণ করলে জানা যাবে নতুন পণ্যের ডিজাইন সম্পর্কে। ‘ফাস্ট ডেলিভারি’ সুবিধায় ফেসবুক পেজ থেকে পাওয়া যাবে শর্তসাপেক্ষে পণ্য অর্ডারের সুবিধা। ঠিকানা : ভন/ওপড়হরপ-ঋধংযরড়হ-এধৎধমব-২২৯৯৬৫৯২৩৮০০৭৫৩

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫