উপহারের প্যাকেটে বোমা!

এনডিটিভি

বিয়ের অনুষ্ঠানে বরকে উপহারের প্যাকেটে পাঠানো হয়েছিল বোমা। সেই বোমা ফেটে বরের মৃত্যু হয়েছে। মারা গেছে বরের দাদি ও গুরুতর আহত হয়েছেন স্ত্রী। শুক্রবার ভারতের উড়িষ্যা প্রদেশের বোলাংগির জেলার পাটনাগড় গ্রামে এ ঘটনা ঘটে।

১৮ ফেব্রুয়ারি সৌম্য শেখর সাহুর সঙ্গে বিয়ে হয় রিমা সাহুর। ২১ ফেব্রুয়ারি ছিল রিসেপশন পার্টি। ওই দিন বোমা রাখা পার্সেলটি নবদম্পতির হাতে তুলে দেয় অজ্ঞাতপরিচয় ব্যক্তি। এরপর শুক্রবার বিয়েতে পাওয়া উপহারগুলি খুলে দেখছিল ছেলের পরিবার। কাছেই বসে ছিলেন সদ্য বিবাহিত সৌম্য। বোমা রাখা পার্সেলটি খুলতেই সেটি ফেটে যায়৷ গুরুতর আহত হন সৌম্য, তার স্ত্রী রিমা ও দাদি।

তিন জনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে পাটনাগড়ের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল থেকে তিনজনকে স্থানান্তর করা হয় বোলাংগির হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় সৌম্যর দাদির। এদিকে সৌম্যর অবস্থার অবনতি হওয়ায় তাকে বুরলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মারা যান সৌম্য। রিমার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে বোলাংগির থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তদন্তকারী এক কর্মকর্তা জানান, ওই পার্সেলে কোন উপহার ছিল না। সেখানে বোমাই রাখা ছিল। কেউ শত্রুতাবশত এই কাজ করেছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.