ঢাকা, মঙ্গলবার,০২ জুন ২০২০

প্রশাসন

সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার ৩৩ কর্মকর্তাকে এডিসি নিয়োগ

বিশেষ সংবাদদাতা

০৬ এপ্রিল ২০১৮,শুক্রবার, ১৮:১৮


প্রিন্ট

৩৩ কর্মর্কর্তাকে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন ও বদলি করা হয়েছে। তাদের মধ্যে ৩০ জন বর্তমানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), একজন খুলনার আরপিএটিসির সহকারী পরিচালক ও একজন মন্ত্রণালয়ে সিনিয়র সহকারী সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। জনপ্রশাসন মন্ত্রণালয় বৃহস্পতিবার দিনশেষে উপসচিব দেওয়ান মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করেছে। ‘দ্য কোড অব ক্রিমিনাল প্রসিডিউর, ১৮৯৮’ অনুযায়ী অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি হওয়া এসব কর্মকর্তাদের পদায়িত জেলায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্র্রেটের ক্ষমতা দেয়া হয়েছে।
প্রজ্ঞাপনে, সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক মোতাকাব্বির আহমেদকে মেহেরপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে। আর খুলনা আরপিএটিসির সহকারী পরিচালক অনিন্দিতা রায়কে সাতক্ষীরায় এবং সিনিয়র সহকারী সচিব জিলাল হোসেনকে (পদায়নের জন্য ন্যস্ত প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে) খুলনায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন হওয়া ৩০ ইউএনওর মধ্যে চট্টগ্রামের সীতাকুন্ডের নাজমুল ইসলাম ভূঁইয়া সুনামগঞ্জে, নরসিংদীর সেলিম রেজা সুনামগঞ্জে, নাটোরের সিংরার সন্দীপ কুমার সরকার ঠাকুরগাঁওয়ে, গাইবান্ধার গোবিন্দগঞ্জের শিলাব্রত কর্মকার ঠাকুরগাঁওয়ে, লালমনিরহাটের হাতিবান্ধার আমিনুল ইসলাম গাইবান্ধায়, গাইবান্ধারের মো. রফিকুল ইসলাম লালমনিরহাটে, হবিগঞ্জের বানিয়াচংয়ের মু. আসাদুজ্জামান বরগুনায়, দক্ষিণ সুনামগঞ্জের মো. হারুন অর রশীদ বরগুনায়, ভোলার বোরহান উদ্দিনের মো. আবদুল কুদ্দুস ঝালকাঠিতে, পটুয়াখালীর দশমিনার এস এম ফরিদ উদ্দিন ঝালকাঠিতে, সুনামগঞ্জের জগন্নাথপুরের মুহাম্মদ মাসুম বিল্লাহকে পটুয়াখালীতে, লক্ষ্মীপুরের রামগঞ্জের মোহাম্মদ আবু ইউসুফকে বান্দরবানে, কক্সবাজার কুতুবদিয়ার সুজন চৌধুরীকে বান্দরবানে, খুলনার ডুমুরিয়ার মোহাম্মদ আশেক হাসানকে রাজবাড়ীতে, টাঙ্গাইলের ঘাটাইলের সাইফুল ইসলামকে বরিশালে, সিরাজগঞ্জের রায়গঞ্জের মো. ইকবাল আখতারকে বরিশালে, নওগাঁও আত্রাইয়ের মো. মোখলেছুর রহমানকে পাবনায়, বগুড়ার দুপচাচিয়ার শাহেদ পারভেজকে পাবনায়, কুষ্টিয়ার দৌলতপুরের মো. তৌফিকুর রহমানকে মেহেরপুরে, বান্দরবানের আলীকদমের আমিরুল কায়সারকে চট্টগ্রামে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে।
এ ছাড়া হবিগঞ্জের চুনারুঘাটের কাইজার মোহাম্মদ ফারাবী ও বান্দরবানের নাইক্ষ্যাংছড়ির এস এম সারোয়ার কামালকে নোয়াখালী, কুমিল্লার দাউদকান্দির মো. আল আমিনকে ব্রাহ্মণবাড়িয়া, ঠাকুরগাঁওয়ের মোহাম্মদ আসলাম মোল্লাকে ফরিদপুর, দিনাজপুরের পার্বতীপুরের তরফদার মাহমুদুর রহমানকে সাতক্ষীরা, রাজশাহীর পবার মো. আলমগীর কবিরকে খুলনা, শেরপুরের নকলার রাজীব কুমার সরকারকে জামালপুর, পটুয়াখালীর বাউফলের মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ও পিরোজপুর সদরের মোহাম্মদ জামাল হোসেনকে চাঁদপুর ও ফরিদপুরের ভাঙ্গার আবুল কাশেম মুহাম্মদ শাহীনকে শরীয়তপুরের অতিরিক্ত জেলা প্রশাসক করা হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫