ঢাকা, সোমবার,২৫ মে ২০২০

সাতরঙ

সংক্ষিপ্ত সংবাদ

২৪ এপ্রিল ২০১৮,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

সাজগোজ মেকওভার সেলুনে
সাজগোজ মেকওভার সেলুন পুরো বৈশাখ মাসজুড়ে ৩০ শতাংশ ছাড় ঘোষণা করল। মেয়েদের হেয়ার ট্রিটমেন্ট, স্পা, মেনিকিউর, পেডিকিউরসহ ত্বকের যতেœর সব কিছুই যতœসহকারে করা যাবে এই মেকওভার সেলুনে। ফেসিয়াল, হেয়ার ট্রিটমেন্ট, হেয়ার স্ট্রেইনিং, হেয়ার রিবন্ডিং, ব্রাইডাল মেকআপ, পার্টি মেকআপ, স্পেশাল হেয়ার কালারিং ও যাবতীয় সব কিছুর ওপর রয়েছে ৩০ শতাংশ ছাড়। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ ১৮৫, নাভানা রহিম অরভেন্ট (দ্বিতীয় তলা), ১৮৫ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণি, পুরাতন ৩৯ কাকরাইল। ফোন: ০১৯১৪২২৫৭৩৩
জাবিয়ান বিজনেস কার্নিভাল
রোড টু ইন্ট্রাপেনারশিপ শিরোনামে রাজধানীর সামারাই কনভেশন সেন্টারে শেষ হলো দুই দিনব্যাপী জাবিয়ান বিজনেস কার্নিভাল। শুক্রবার কার্নিভালের উদ্বোধন করেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। প্রথমবারের মতো অনুষ্ঠিত এ কার্নিভালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মালিকানাধীন ৫০টির বেশি ব্যবসাপ্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।
দুই দিনের বাণিজ্যমেলা এবং সংযোগের পাশাপাশি এই কার্নিভালে আকর্ষণীয় অংশ হিসেবে আরো ছিলো উদ্যোক্তা সেমিনার, বিজনেস স্টোরি টেলিং, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের বিশেষ সম্মাননা, ফুড ফুর্তি ইত্যাদি। এ সময় উপস্থিত ছিলেন রিগেল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আলতাফ এইচ বিশ্বাস। রিগেল কমার্শিয়াল বিল্ডিং এবং রেসিডেন্সিয়াল প্রোজেক্টের কাজেও বিশ্বব্যাপী সুপরিচিত। রিগেল সিঙ্গাপুরের গ্রিন বিল্ডিং কাউন্সিল কর্তৃক স্বীকৃত এবং রিগেলের প্রোডাক্ট লিড সার্টিফিকেটপ্রাপ্ত ফ্যাক্টরিতে ব্যবহৃত হয়। শোরুমটিতে স্যানিটারি ওয়্যার ব্র্যান্ড রিগালের তৈরি সর্বাধুনিক এবং সমসাময়িক ডিজাইনের ভিন্ন ভিন্ন ধরনের মেটেরিয়াল সিস্টেম এবং ফিনিশিং কম্বিনেশনের স্যানিটারি ওয়্যার পাওয়া যাবে।
ভাইবসে ছাড়
উৎসব উদযাপনে ভাইবস সৌন্দর্যসচেতন নারী-পুরুষদের জন্য দিচ্ছে ৪০ শতাংশ ছাড়। এ ছাড় চলবে পুরো বৈশাখ মাসজুড়ে। ভাইবস বাংলাদেশ এবং ভারতের একটি শীর্ষস্থানীয় সৌন্দর্যবিষয়ক সেবা প্রদানকারী ব্র্যান্ড। সৌন্দর্য ও ভালো থাকার প্রয়োজনে ভাইবস একটি অনস্টপ শপ। এ ছাড়াও আধুনিক স্লিমিং চিকিৎসা থেকে শুরু করে চুল ও ত্বকের সেবা দিয়ে আসছে ভাইবস। বাংলাদেশে ভাইবসের বর্তমানে তিনটি শাখা রয়েছে। গুলশান শাখা : ০১৭৫৫৬৮২০৬২, ধানমন্ডি শাখা : ০১৭৫৫৬৮০১৫৩ এবং উত্তরা শাখা : ০১৯৭৬৬৭৬৬০৮। ওয়েবসাইট : http://vibes.com.bd এবং ফেসবুক পেজ : facebook.com/Vibeshealthcare
ইউডো’র ফ্যাশন শো
বৈশাখী কালেকশন নিয়ে জমকালো ফ্যাশন শোর আয়োজন করে বাংলাদেশী ফ্যাশন হাউজ ইউডো ডিজাইন সোর্স। ১৩ এপ্রিল রাজধানীর যমুনা ফিউচার পার্কের ওয়েস্ট কোর্টে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। ফ্যাশন শোতে তিনটি সেগমেন্টে ১১টি কিউয়ের মাধ্যমে বৈশাখী কালেকশনগুলো প্রদর্শন করা হয়। ফয়সাল তুষারের কোরিওগ্রাফিতে দেশের শীর্ষস্থানীয় মডেলরা এতে অংশ নেয়। ফ্যাশন শোতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট সালমা ইসলাম। ইউডো ডিজাইন সোর্সের শোরুম রয়েছে যমুনা ফিউচার পার্ক, মিরপুর, সাভার, জয়পাড়া, খুলনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ। ফেসবুক facebook.com/yudodesignsource. ওয়েবসাইট : www.yudolifestyle.com.

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫