ঢাকা, রবিবার,৩১ মে ২০২০

থেরাপি

প্রেমিকা জোগাড় করার সহজ উপায়

সুদীপ্তকুমার নাগ

২৬ এপ্রিল ২০১৮,বৃহস্পতিবার, ০০:০০


প্রিন্ট

অনেক ছেলেই প্রেমিকার অভাবে প্রেম করতে পারে না। কোনো ছেলে যদি প্রেম করতে চায়, তাহলে সবার আগে তাকে প্রেমিকা জোগাড় করতে হবে। প্রেমিকা জোগাড় করা খুব কঠিন কাজ। কিভাবে সহজে প্রেমিকা জোগাড় করতে পারবেন, এবার তার সহজ উপায় দেখে নেয়া যাকÑ
গান পদ্ধতি : যেসব ছেলে খুব ভালো গান গায়, তাদেরকে অনেক মেয়েই পছন্দ করে। তাই কলেজ বা বিশ্ববিদ্যালয়ের যেকোনো প্রোগ্রামে আপনি গান গাইতে পারেন। দেখবেন কয়েক দিনের মধ্যেই আপনি প্রেমিকা পেয়ে যাবেন। তবে আপনি যদি কোনো অনুষ্ঠানে গান গেয়ে গণধোলাই খান, সেেেত্র কিন্তু কেউ দায়ী থাকবে না!
হাসি পদ্ধতি : আপনি যদি কোনো মেয়েকে খুব হাসাতে পারেন, তাহলে সেই মেয়ে আপনাকে কিছুটা হলেও পছন্দ করবে। তারপর সেই মেয়ের সাথে ফেসবুকে চ্যাট আর মাঝে মধ্যে মোবাইলে কথা বলা শুরু করে দিন। দেখবেন, একদিন সেই মেয়ে আপনার প্রেমে হাবুডুবু খাচ্ছে।
লাভ লেটার পদ্ধতি : আপনার যে মেয়েকে পছন্দ হয়, সেই মেয়ের কাছে সেই আদিম যুগের মতো কবুতরের মাধ্যমে প্রেমপত্র পাঠান। এই আধুনিক যুগে কবুতরের মাধ্যমে প্রেমপত্র পাঠালে সেই মেয়ে আপনার প্রেমের প্রস্তাবে রাজি হতেও পারে। তবে কবুতরটি যদি প্রেমপত্রটি আপনার পছন্দের মেয়েকে না দিয়ে সেই মেয়ের মা বা ফুফু বা খালাকে দেয়, তাহলে সর্বনাশ!
ব্রিলিয়ান্ট স্টুডেন্ট পদ্ধতি : সাধারণত ভালো ছাত্রদেরকে অনেক মেয়ে পছন্দ করে থাকে। তাই আপনি পরীা খুব ভালো রেজাল্ট করা শুরু করে দিন। এর ফলে এক ঢিলে দুই পাখি মারা হবে। অর্থাৎ আপনি ব্রিলিয়ান্ট ছাত্র হতে পারবেন সেই সাথে প্রেমিকাও পাবেন।
বিজ্ঞাপন পদ্ধতি : এত সব উপায়ে কোনো কাজ না হলে এই উপায়ে কাজ হতে পারে। পেপারে যেমন বিয়ের জন্য ‘পাত্র-পাত্রী চাই’ লিখে বিজ্ঞাপন দেয়, ঠিক সে রকম আপনিও বিজ্ঞাপন দিতে পারেন যে, ‘প্রেমিকা চাই’। সেই সাথে আপনার সংপ্তি জীবনবৃত্তান্ত ও ফোন নম্বর দিয়ে দেবেন। এভাবে বিজ্ঞাপনে যদি প্রেমিকা না পান, তাহলে টিভিতে আপনার জন্য ‘প্রেমিকা চাই’ বিজ্ঞাপন দিতে পারেন। তাহলে হয়তো সহজে প্রেমিকা পেয়ে যাবেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫